না বলা কথাটি যখনি ভেসে আসে
অব্যক্ত-বেহিসাবী কোন উড়নচন্ডি কবির
কবিতা থেকে-
এক  ঝলক  হাসির ঝিলিক ছড়িয়ে পড়ুক
আড়ষ্ট কোন এক রমনীর আঁচল থেকে।


কবিতার হিজিবিজি শব্দ
গ্রাস করে নিক তোমার
তোমার নরম ছোঁয়া!
একটু বেশি চাওয়ার মত।