ইনডোর সুটিং, লাইট, ক্যামেরা,মিউজিক;
কাছাকাছি দু'জনে, লজ্জার ভেড়াজাল ছিন্ন করে,
কঠিনতম সময়ের অবাস্তবতার ইতিহাস নিংড়ে,
ভালোবাসার পদ্মাসনে, মুখোমুখি ক্ষণে,
আবেগ জড়ানো কিছু কথা।
অতপর প্যাক-আপ
আরও একটি দিনের অপেক্ষমান
কিছু শিল্প কারিগর,নির্মানের প্রত্যাশায়।


আউটডোর সুটিং, ট্রলি এব্ং ক্যামেরা, হরিনছড়া চা-বাগান
প্রকৃতির  খোলা মঞ্চে, সবুজের মাধুলী
হাতের উপর হাত, উষ্ণ আলিঙ্গন,
ঝর্ণার বাতায়নে ভেসে আসা সুর,
এ যেন এক জনমের ইতিহাস
এক জনমের প্রেমের কারুকার্য।
না এবার কোন কথা হয়নি
এখানে চোখের আদান-প্রদান এক্স্প্রেশনটাই মুখ্য!
আবারও প্যাক-আপ,
সবুজের হাওয়া সবুজেই গেল হারিয়ে,
রহস্য রহস্যই থেকে গেল আজও!


১০/০১/২০১৩