ছোট ছিলে শখের বসে
                         হাতে পড়ছিস চুড়ি,
ফ্যাশন ডানায় ভর করেছিস
                         বয়েস যখন কুড়ি,
চারিদিকে অথৈ পানি
                        হবি যখন বুড়ি,
এখন বল কি করবি
                       হে সুন্দরী ছুড়ি?


১০/১৭/২০১৩