দুলাইল্ল্যারে দুলাইল্ল্যা
এমন করে জ্বালাইল্ল্যা,
কবিতা দিতে পারি না পোষ্ট
তুমি তো হ্যাক করে খাচ্ছ রোষ্ট!
সবাই আছি এখন ভয়ে,
তোমার চালাকি নয়-ছয়ে।
মাননীয় এডমিন একটু ভাববেন
কবিরা এই ভাবে আর কত ভোগবেন?
দুলাল মিয়ার দুলহানি
করছি সবাই কানাকানি।
ওকে ধরতে যদি পারি
তো হাটে ভেঙ্গে দেব হাড়ি।
জ্বালায় জ্বালায় দুলাইল্ল্যা জ্বালায়
কাজ হয়েছে 'আকাশ মির্জা ফর্মুলায়।'


১১/১০/২০১৩


সম্মানীত কবিগণ, আপনারা আকাশ মির্জা ফর্মুলায় কবিতা পোষ্ট করেন কাজ হবে। আমি করেছি। http://bangla-kobita.com/poem/addnew শেষে যে কোন নম্বর।


আমি আরও একটি সমস্যায় ভুগছি। সুখেন্দু মাইতি সমস্যা! আমার মন্তব্যের জায়গাটা ঠিক এমন- 'মন্তব্যের নতুন উত্তরসমূহ (১)।' এখানে ক্লিক করলে এমন দেখায়-


মন্তব্যের নতুন উত্তরসমূহ
অন্যান্যদের কবিতায় আপনার দেয়া মন্তব্যে মোট ১-টি নতুন উত্তর এসেছে।


কবিতা                             কবি            উত্তরের  সংখ্যা
আঁতা গাছে তোতা পাখি   সুখেন্দু মাইতি               ১


এখানে ক্লিক করলে দেখায়-


আভ্যন্তরীণ গোলযোগ


দুঃখিত! আভ্যন্তরীণ সমস্যার কারণে পাতাটি এমূহুর্তে ঠিকমতো প্রদর্শন করা সম্ভব হচ্ছে না।


কি যে করি? মুছতেও পারছি না।