জনতার পাশে জনতা
হাতে হাতে ধরা হাত
বুঝি না কে উচু আর কে নীচু জাত!


একটি স্বপ্ন বুকের মাঝে
আশার বাণী ক্ষণে বাজে
নতুন রবির উদয় হলো, নিভে গেল রাত।


ছিল সেদিন দুর্নীতির ভয়
হবে হবেই ক্ষয়
আজ আম আদমির জয়।


১২/২৯/২০১৩