আজ আর পিছনে নয়,
আজ নতুনকে সাথী করে আমাদের পথ চলা,
আজ নতুন কিছু ভাবার দিন-
চেতনার দিন, খোঁজার দিন, বিশালতার দিন।


আজ তোমাকে ভালোবাসার দিন
তোমাকে নিয়ে চলার দিন
শুভ কথা বলার দিন,
হতাশা ঝেড়ে ফেলার দিন।


আজ নতুন রবির আলোর দিন
নতুন আলোয়, নতুনকে বরণের দিন,
আজ কল্যাণের দিন, সূচনার দিন।


আজ থেকে শুরু এই শুভ দিন
চলুক আজীবন, তোমার আমার জীবনে
আজকের দিন হোক প্রতিদিন
জয় আমাদের হবেই
হবেই বিজয়ের দিন।


০১/০১/২০১