আপনারাই তো কবিতা লিখেন
আপনারাই তো বলেন আসেন,
দাওয়াত পেয়ে আসলে পরে
যক্ষার মতো কাশেন!


কবিতা কেমন হয়েছে?
প্লিজ একটু বলেন,
ভালো হইছে-মন্দ হইছে
বললে কেনে জ্বলেন?


কবিতা না পড়ে মন্তব্য দেয়
এমন অভিযোগ কর,
কজন এমন কবি আছে
তুমি কি নাম বলতে পার?


ভাবছি এবার দিব ছেড়ে কবিতার আসর
দু'মুখোদের ছোবলে,
কবিতার আসর আজ এমন 'ম'দের
দংশিত ছোবলে!!!



০১/২৬/২০১৪


(কেউ কেউ অভিযোগ করেন, আমরা নাকি কবিতা না পড়ে মন্তব্য দেই! আমরা নাকি মন্তব্য পাওয়ার জন্য অন্যের কবিতায় মন্তব্য দেই!)


আপনি কি বলেন এই বিষয়ে?