(আজ আমার প্রিয়তমার শুভ জন্মদিন)


আজ আলোকের দিন,
আজ ভালোবাসার দিন
স্বপ্নে রাঙ্গানো মনের গহীনে জমে থাকা
সুপ্ত বসনে আগলে রাখা, তোমার দিন।


আজ আগামীর দিন
আজ আগামীকে সাজানোর দিন,
আজ তোমার দিন
আজ তোমাকে দেবার দিন।


আজ শুধু ভালোবাসার দিন,
অনাদিকাল সুখ-শান্তির দিন,
শুভ জন্মদিন, শুভ জন্মদিন।


০১/১৯/২০১৪