-রুম্পা শিমুল


সেই তুমি অচিন পাখি
আজ তুমি -কত চেনা
-কত জানা
-কত প্রিয় ।
সেই তুমি কত স্বপ্নে ভাসা
আজ তুমি নিদারুন স্বপ্ন সাথী
-জীবনের শুভ্র রাশি
- কেবল ভালবাসা বাসি ।
সেই তুমি অবিরত চাওয়ায় চাওয়া
আজ তুমি - পাওয়ায় পাওয়া ,
-অতৃপ্ত বাঞ্ছা সমূহ
-বাস্তবতায় বাস্তবতা ।