-রুম্পা শিমুল
সেই তুমি বলে গিয়েছিলে
আসবে ফিরে এমনি  ভাবে চুপ টি করে
একান্ত  নিজের করে কোন
এক অভিসারে কাল নিশিতে
বলব কথা একান্তে নিরন্তরে ,
কত সব আবেগ মাখা
সুখ দঃখ কস্টের মিশ্রনে মাখা বুলি
সুখ নামক কথা সদায় করে
দুঃখ নামক নীল কস্ট কে
তেড়ে   নিতে  সুখের আশ্রয়ে
আমরা দু"ই জন একান্তে ।
কিন্তু............
পেরিয়ে গেল কত দিন ,কত মাস,কত ...


রচনা
২১।০৪।২০১৩
সময় ১০ টা ৪৩ মিনিট