আমি একটা কবিতা লিখবো বলে ভাবলাম, বসলাম,
কিন্তু একি!! কিছুই যে মন বাগানে উঁকি দিচ্ছে না!!
সাদা কাগজ টা পড়ে রইলো,দোয়াতের তলায়।
ময়ূরের পেখম টি সাদা কাগজ টা রাঙিয়ে দিলো।
আজ আর কবিতা লেখা হবে না!!
আসরে সবার কবিতা পেখম মেলে নাচবে আমার সন্মুখে,
আর আমার পাতা চেয়ে চেয়ে দেখবে!!
কবীর হুমায়ন,
অরুন কারফা ,
অজিতেশ নাগ,
প্রনব মজুমদার,
চন্দ্র শেখর,
নীল,
কাজী সাগর,
মহারাজ,
অহনা,
মিমি,
সাব্বির,
সুদীপ রায়,
আনোয়ার সাদাত,
ঝন্টু মন্ডল,
সুবীর কাস্মীর,
দীপঙ্কর ,খান ,
রাজু ,তানিয়া সরকার,
আর ও নাম না জানা প্রিয় কবিরা আড়াল থেকে হাসবেন ।
কান্না পাচ্ছে বড্ড হু,হু, হু,..................।
আমি কি যে করি ?
মনে পড়ছে কেবল কালকের চরণ গুলো ...।


বিঃদ্রঃ এইটা কোন কবিতা নয়  কবিতারঙ্গ ।