হে প্রিয় বাংলা কবিতা আসরের বন্ধু গণ ..............
আজ প্রিয় বন্ধু দিবস,







"যদি বন্ধু হও হাত টা বাড়াও"  
"যদি বন্ধু হও হাত টা বাড়াও"  
"যদি বন্ধু হও হাত টা বাড়াও"  
"যদি বন্ধু হও হাত টা বাড়াও"  
"যদি বন্ধু হও হাত টা বাড়াও"  


আমি আমার পক্ষ থেকে সবাই কে  এক রাশ লাল গোলাপের শুভেচ্ছা দিলাম ।
                               @ রুম্পা শিমুল @