মিষ্টি পান টা খেয়ে যাও না গো...
জানি চলেই তো যাবে,আরেকটু বসলে হতো না?
তোমার  পান  চিবানু মুখ, হাতে এক  জ্বলন্ত  সিগারেট
ধুয়া ধায় ধায় করে উড়ে  বেড়িয়ে যাবে তোমার নাক মুখ দিয়ে,
জাবর কাটা অধর  দুটি বেশ পিচ্ছিল  হলে ও আমার দেখতে ভালো লাগে ।
গোঁফে আরো কিছু চুল হলে ভালো লাগতো ,একটু পাতলা ধরণের এখন,
তবু ও বেশ খোঁচা দিচ্ছে কম,
প্রতিদিন সেইভ  করবে কেমন ? ক্রিম মাখার দরকার নেই ,
এমনিতেই তুমি সুপুরুষ,তোমার ঐ কোমল সু শ্রী মুখটা আমার মনের আয়নায়
কেবল তাড়া দেয় ,ঘুমাতে দেয় না ,কোন কাজে মন বসায় না ভাবিয়ে করে উতলা।
ফিটিং জামাতে তোমাকে  বেশ লাগে,তোমার হাতের কব্জি গুলো আমায়
পাগল করে, ইঞ্চি ইঞ্চি করে তোমাকে মাপা যায় মনের  রুলারে ।
নাহ!! জিন্স  তোমাকে একদম খারাপ দেখায় না,তবে টাইট ফিট হতে হবে ।
হাত ঘড়ির দরকার নেই,আমার মনের ঘড়িতে চোখ বন্ধ করে তাকাবে ঢং ঢং
ঘন্টা বেজে উঠবে অনিবার ।
চশমা টা নীলাভো হলে ভালো হয়,আবছা রঙ্গে আমায় তাকাতে তোমার বেশ লাগবে,
ইমেজ টা ফুরফুরে সতেজ মনে হবে ।
আমি ঠোঁটে লালাভ লিপিস্টিক দিয়ে বাগান সাজাবো,আর সেই বাগানে জল সেচন
করবে তুমি চুমুকে  চুমুকে এক কাপ টাটকা সোলেইমানি চা'এর স্বাদে।।
আরেকটু বসলে হতো না ?


রচনা
২১।০২।২০১৪