তোমার মাঝে  নিজেকে হারাবো,
এই ঐ দ্যাখো হলুদ যুগল দুটি কি সুন্দর!!
কত ভালোবাসা !!তাদের রাজত্তে তারা কত সুখী, দাম্পত্য জীবনে-
কী তারা ভাই বোন ও হতে পারে ? হিঃহিঃহিঃ
না গো না দ্যখো তারা কেমন করে একে অন্যকে নিখুঁত ভাবে আদর করে যাচ্ছে।
কী আমাদের ভালোবাসা ও কি কম কিসের !!
তা ঠিক গো জানু তোমায় পেয়ে আমি এই ধরনী জয় করে ফেলেছি।।
চির কাল ভালোবেসে যাবো এমন করে,
কী আহ...হা ...হা ... !! ক্যা বাত হে ...
ওরে দুষ্ট .........
আরে  দ্যাখো দ্যাখো সামনে গাড়ি......
রেস্তোরা টা বেশ গোছালো তাই না!!
আমি কিন্তু চিকেন সুপ খাবো আমার বেশ পছন্দের
কী তুমি জানো? আরে ভাই  তুমি জানবে না তো আর কে জানবে
মসজিদের ইমাম সাহেব জানবে নাকি ?হিঃহিঃহিঃ
বিকেল গড়িয়ে গেলো সন্ধ্যা নেমে এলো
এই শুন তুমি ফ্রেস হয়ে আসো,
আমি তোমার জন্য এক কাপ সোলেইমানি চা নিয়ে আসছি...।।
কী 'মিষ্টি পান টা দিয়ে যেতাম'
ওরে দুষ্ট .........উমঃআ............।


রচনা
২৫।০২।২০১৪