মেলায় যাবে খোকা বাবু লাল পাঞ্জাবি টা পড়ে,
তুরুত তুরুত বাঁশি বাজাবে,খুশির বানে চড়ে।
ইলিশ মাছ  টা  বেজাই কাঁটা,তবু ও খাবে সে,
পান্তা ভাতের মোয়ার  জলে,নৌকা ভাসাতে।
পোড়া মরিচ  ধরিসনা,বাপু,টক টকে ঝাল,
দুষ্ট খোকা না শুনে কথা,মুখে দিলো অগোচরে
কেঁদে উঠলো জ্বলে গেলো রে গাল ।
নববর্ষ এর মেলায় থেকে কিনলো মাটির পুতুল,
তাকে নাকি বিয়ে করবে বড় হলে,কানে পড়াবে দুল ।


রচনা
১৪।০৪।২০১৪



বিঃদ্র- বিশেষ কারন বশত আসরে আমি নিয়মিত আসতে পারছিনা।এই জন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত।আমি সবায় কে ভীষন ভাবে মিস করছি ।সময় সুযোগের অপেক্ষায় আছি ।সবায় কে শুভ নববর্ষ - ১৪২১ বঙ্গাব্দের শুভেচ্ছা জানাচ্ছি ,ভালো থাকবেন সবায়।