কবিতার আসর বসেছে হেথায়
সবারে করি আমন্ত্রণ
কবিতার হাত ধরে বন্ধু সবাই
কারোর নাই হেথা কোনো বারণ।


তোমার লেখা প্রথম কবিতা
আজো পারোনি কাউকে বলতে
আমরা সবাই শুনবো হেথা
পারো যদি মন খুলতে।


না ভোলা সেই পুরানো স্মৃতি
গোপন অনেক মনের ব্যাথা
বলতে চাইলেই বলতে পারো
না বলা সেই অনেক কথা।


বন্ধু পাবে অনেক তুমি
ভাই বোন কেউ দাদা দিদি পায়
গুরুজনদের স্নেহ ভালোবাসা
চাইলেই বা পাবে গো কোথায় ?