তোমায় আমি ভালোবেসে ফেলেছি
কিন্তু আজ ও তা বলতে পারিনি তোমায়
তোমায় নিয়ে মনে এত যে অনুভূতি
নিজেও জানি তা লুকানো আছে কোথায়?
তুমিই জীবনের প্রথম ভালবাসা
তুমিই জীবনের শেষ
তোমার সাথে জীবন শুরু করতে চাই
তোমাতেই করতে চাই অবশেষ।
কখনো ভালোবাসিনি আগে কাউকে
তাই জানি না ভালবাসা কারে কয়
ভালবাসা কি এমনই চঞ্চল
ভালবাসায় মন কি এমনই ঊতলা হয়?
মনের ভিতর কত যে ঢেউ ওঠে
তোমায় নিয়ে ওঠে যে কত ঝড়
ইচ্ছা হয় সব বলি তোমায়
শুনবে তুমি, আছে কি তোমার এতটা অবসর ?
আমার সকল কাজে তোমায় খুঁজে পাই
তোমার ছোটো ছোটো কথা গুলো পড়ে মনে
তোমায় নিয়েই আমার দিন শুরু হয়
স্বপনে মোর তুমিই থাকো, থাকো তুমিই জাগরনে।
তোমার কথায় আনন্দ পাই আমি
তোমার নিরবতা চোখে আনে জল
তোমার কাছে থাকলে ধন্য হই আমি
তোমার অবহেলায় মন হয় উত্তল
এসব শুধু আমারই মনের কথা
জানি না তোমার মনে কি আছে
একটু ও অনুভূতি আছে কি আমার প্রতি
আছে কি স্থান আমার তোমার হৃদয় মাঝে?
এত যে ভালবেসেছি আমি তোমায়
তোমায় কোনোদিন ও বলতে কি আমি পারবো
যদি বলতে না পারি এ জীবনে
তোমায় কোনোদিনও ভুলতে কি আমি পারবো?