আমরা শুধুই বন্ধু,বন্ধু ছাড়া আর কিছু নই
নিজেকে এভাবেই বার বার বলি
কিন্তু মাঝে মাঝে আবার মনে হয়
ও কি শুধুই বন্ধু, তার বেশী আর কিছু নয়
কেন ওকে এত ভালোবাসি
এ বন্ধুত্ব কি হতে পারে না সারা জীবনের
পারি না কি চলতে এই বন্ধুর হাত ধরে
পারি না কি জীবন টা পাড়ি দিতে
তাহলে কি ভালই না হয়
প্রিয় বন্ধুকে পাবো কাছে সবসময়
না বলতেই বুঝে যাবে মনের সব কথা।
আচ্ছা সেও কি একইভাবে ভাবে, নাকি ???
আমরা শুধুই বন্ধু,বন্ধু ছাড়া আর কিছু নই
জানো সব বলি তাকে, কিছুই বাকী নেই
শুধু এই কটা কথাই হয়নি বলা
এই বোকামিতে যদি রেগে যায়
যদি হেসে বলে পাগল নাকি
যদি ভুল বোঝে আমায়
যদি ছেড়ে যায় এই বন্ধুর হাত
কি করব তখন, তার চেয়ে এই ভালো
আমরা শুধুই বন্ধু,বন্ধু ছাড়া আর কিছু নই।