ভালবাসা মানে পাগল করা মন
ভালবাসা মানে না বলা কিছু মনের কথা
ভালবাসা মানে ভগ্ন হৃদয় নিয়ে
লুকিয়ে রাখা মনের গোপন ব্যাথা।
ভালবাসা জানে আপন করতে
ভালবাসা জানে কিছু মায়া
ভালবাসা জানে সাথে চলতে
ভালবাসা হল জীবনের প্রতিছায়া
ভালবাসা কাউকে বাঁচতে শেখায়
ভালবাসা, কাউকে শেখায় মরতে
অনেকে ভাঙ্গে সব কিছু এতে
অনেকে চায় নতুন কিছু গড়তে ।
ভালবাসা মানুষকে মহান করে
ভালবাসা, সে তো সূর্যের উত্তাপ
ভালবাসায় মানুষ স্বার্থ খোঁজে
ভালবাসা মনে আনে পাপ।
ভালবাসা যেন ফুলের সুবাস
ভালবাসা জুরিয়ে দেয় প্রাণ
ভালবাসা শুধু আশা জাগায় মনে
সে মরুভূমির বুকে যেন মরুদ্যান।
ভালবাসা শুধু ব্যাথা দেয় মনে
তবুও মানুষ ভালবাসা চায়
ভালবাসায় সবকিছু হারিয়ে সে
ভালবাসাতেই সে সব খুঁজে পায়।