যতই বলুক সুশীল সমাজ প্রেমে কোন দোষ নাই।
বউয়ের পুরান বিএফ দেখলে হাতটা কেন মোচড়ায়?
বোনকে দেখলে প্রেমিক নিয়ে পার্কে কিংবা চিপায়
তখন কেন আঘাত লাগে তোমার জাতের মর্যাদায়।
বলছে নারী স্বাধীন দেহ খুশী আমার যার সাথে
স্বামীর উপপত্নী দেখলে ইচ্ছে জাগে চাপড়াতে।
আমি ভাই যা খুশী করি বউটা যেন ঠিক থাকে
নইলে আছাড় মারব রে এক ভয় আমি পাই কে কাকে?
বিধানবিধির ছিদ্র দিয়ে আমি ঢুকলে পাপ নাই
আটকিয়ে কেউ ধরা খেলে বলছি গেল সমাজটাই।
বিয়ের আগে লিভ টুগেদার আধুনিকতার দুয়ারে
প্রগতিশীল নাচছে দেখ উন্নয়নের জোয়ারে।
জানু সোনা লাপাত্তা দেয় ছবি ওঠে পত্রিকায়
রসিক প্রেমিক পাল্টে গিয়ে ধর্ষক খাতায় নাম লেখায়।
মনে মনে সবাই জানে বলতে গেলে মৌলবি
হুদাই কেন গালি খাবি সয়ে গেছিস স' সবি।