মিনি স্কাট আর শার্ট,
রাত সাড়ে ৮ টা,
শীললতাহানীর অভিযোগ ,
সমাজ বলে ছোটো পোশাকের দোষ।
পরনে চুড়িদার,
সন্ধ্যা সাড়ে ৭ টা,
শীললতাহানীর অভিযোগ,
সমাজ বলে একা যাওয়ার কি দরকার?
পরনে শাড়ি,
বয়স ৪৫,
তীর্থ গামী যাত্রী,
সমাজ বলে কপালটা খারাপ।।
পরনে পাশ্চাত্য জামা,
রাত সাড়ে ১১ টা
ডিস্কও ফেরত -শীললতাহানীর অভিযোগ ,
সমাজ বলে বাজে মেয়ে যা হয়েছে ঠিক হয়েছে।।
স্ত্রীর সাথে জোর করে সম্পর্ক,
শীললতাহানীর অভিযোগ,
সমাজ বলে স্বামীর তো অধিকার আছে,
মেয়েটার নিশ্চয় অন্য কারও সাথে সম্পর্ক আছে!!!!
কারণ যাই হোক;
দোষী কে?
ধর্ষিতা হ্যাঁ ধর্ষিতা......।।