জেগে থাকা কত রাত,
বৃষ্টিতে ভেজা কত দিন,
লজ্জায় ভরা চোখ,
তুমি আর আমি!
চলেছি আর চলে যাচ্ছি আমাদের স্বপ্নের দেশে।
মেঘের গর্জন,
আর তোমাকে জরিয়ে ধরা,
একটু ভয় আর একটু তোমাকে কাছে পাওয়া,
শিলা বৃষ্টি আর তোমার হাতের আলতো ছাউনি!
দের রাতে ফোনের দিকে তাকিয়ে থাকা,
আর একটা ম্যাসেজের অপেক্ষা,
হঠাৎ করে ঘুম ভেঙে যাওয়া আর স্বপ্নটা!
তুমি নেই, আমি নেই,আছে বৃষ্টি , নেই স্বপ্ন গুলো,
পরে আছে ভাঙ্গা স্মৃতি বালিশের কাছে,
আর সেল ফোনটা!
নেই সাইলেন্ট মোডে!
আমি নেই, তুমি নেই , নেই আমরা!
আছে শুধু আমাদের ভাঙ্গা মন
আর অপরিণত ভালোবাসা।