একদিন সব গ্লানি মুছে যাবে
যেদিন আমি জিতে যাবো
সব আপন যারা আমার পর হয়েছে
আবার তারা আপন হয়ে যাবে
যেদিন আমি জিতে যাবো
অবোধ্য কত প্রশ্নের ঝর উঠে আমাকে দেখলে
একদিন সব প্রশ্নগুলি প্রসংশায় ঘুরে দাড়াবে
যেদিন আমি জিতে যাবো
আজ আমি অবহেলা আর অপমানের পাত্র
আমি লাঞ্চিত অপমানিত
একদিন কেড়ে আনবো সব সন্মান
যেদিন আমি জিতে যাবো
আজ আমার প্রতিটা কথা
যেখানে প্রশ্নের ঝড় উঠে
সেদিন সবাই চুপ করে সব সবাই মেনে নেবে
যেদিন আমি জিতে যাবো


যেদিন আমি জিতে যাবো
সেদিন আমি আমি থাকবো
কিন্তু তারা থাকবে না নিজেতে
যেদিন আমি জিতে যাবো
যেদিন আমি জিতে যাবো
যেদিন তারা হেরে যাবে