Parobo na kotha dite tomake
Ami janmo janmo sathe thakbo tomar
Tobu  tumi hobe ki sangi amar?


Parbo na hasate tomake sob somay
Hoyto kohono hoye darabo
tomar cokher jol


Ami baro hoyor swapno dekhi
Boro lok hoyer noy
Tumi ki pashe darabe
jodi ami gorib hoy


Jokhon sobai hashbe amar oupr
Ami doshi korbo nijer kopal ke
Tokhon tumi hasate parbe ki amaya


Ami jokhon okarone kede felbo
Chihkaduni na bole
Tumi parbe ki hasate amaya


jokhon ami okarone uthbo hese
Tokhon sobai amake pagol bolbo dekhe
Jokhon sobai jabe sore dure
Tokhono ki ami pashe pabo tomake


Hoyto holam na premika tomar
Jodi hote pari
Chilokaler bondhu tomar
Tobu  tumi hobe ki sangi amar?


Office a thakar jonno Bangla front a prokash korete parlam na. Khoma korben.