Aaso phire ekk baar
Banlar buke ekk baar
Banlar mati banlar joll
Dao phiriye abar..


Bangla aaj osantho,
Shirnno jirnno kolonkito..
Ghore aaj nai anno
Maa putro hoyeche bichinno..


Aajo lotarite
Bhaggo khujte bastho tara..
Kormohin hoye
Chupti hoye bose aache tara..


Nari aajo bhoggo ponno...
Pon chara swosur barite
Bodhu hoy na gonno...


Tomar kolom tolo abar
Phire aaso ekk baar..
Tumi ha shudu tumi paro boldle dite
Banlar mati banlar joll
Banlake phiriye dite...


Noto mostoke kori aabedon
Din doridrer pronam tumi koro grohon..