একটা কবিতা পাঠিয়ে দিলাম উপহার,


যদি ভালো লাগে মনে রেখো বন্ধু আমার।


আমাকে কেউ ভালোবাসে না আমি এমনই এক জন ,


দুনিয়ায় আমি বড় একা  কোনো দিন কেউ করেনি আপন।


তুমি তো বিলিয়ান্ট স্টুডেন্ট তুমি খুব ভালো,


আনেক কিছু পারো তাই তো তোমার এতো নাম হল।


এই ভাবে প্রসংশা কেউ কি করে কাউ কে ?


যে এক জন করে খুব ভালোবাসে তোমাকে।