এসো তরুন এসো নবীন এসো সর্ব  যুগের অস্ত্র।
অন্যায়ের পথে রুখে দাঁড়াই আমরাই সেই ছাত্র।।
বাগদেবী সরস্বতী বিদ্যার ভান্ডার দিয়েছে জ্ঞান পূর্ণ করে
তবো কেন পেছনে পড়ে রই জড়তায় জোড়িয়ে ধরে।।
আমরা ছাত্র আমরা করব জয় দেশে আনব বিপ্লব।
আমরাই সকল জাতির গর্ব বিশ্ব জগতের মহামানব।।
আমরা আনব নতুন হবে নবীন যুগের সৃষ্টি।
ছাত্র সমাজ জাগো সদা আগে রাখো জ্ঞান দৃষ্টি।।
কর না আর পড়া পড়া খেলা এবার আনো দেশে প্রগতী।
আমাদের দেশে হোক শিক্ষায় দিক্ষায় শিল্পে উন্নতি।।
ছাত্র ছাত্র বলে বুকে ধোরে রেখ না বিথা গর্ব
অদ্বিতীয় ছাত্রের মতো হয়ে জয় কর শ্রেষ্ট সর্ব ।।
এসো তরুন এসো নবীন এসো সর্ব যুগের অস্ত্র ।
আমরাই পারি তৈরী করতে নতুন করে এযুগের শাস্ত্র।।