তোমাকে আমি কোথায় রাখব
ভেবে না পাই খুঁজি।
মনের এক কোণে জায়গা করেছি
রাখব তোমারে সাজি।।
তুমি হলে আমার প্রিয়সী
আমি হলাম প্রিয়।
ভালোবেসে আপন করে না হয়
তোমার মনেতে স্থান দিও।।
তুমি সুন্দর তোমার কালো চোখে
দেখেছি আশার আলো।
তুমি তো নও ফুল ঝরে যাওয়ার মতো
শুধু যা ফুলের মতো ভালো।