তোমার জন্য আমি
              লিখে দিলাম নাম।
দেবে কি দেবে না বলো
              ভালোবাসার দাম।।
যা দেবে তাই রেখে দেব
         মনের মাঝে আছ তুমি।
বয়ে গেলে সময়
             আর পাব না আমি।।
সস্তায় কিছু মেলে না
          খুঁজতে গেলে কি পাবে।
তাই তো মনে হয়
    যা দেবে তা ভালোই দেবে।।
রাস্তায় দিলে না হয়
               জুতোর বাড়ি খাব ।
ঘর কে গেলে ঝাটা
  তার থেকে ভালো কি পাব ।।
তবু ভালোবাসি বলব
     লাল গোলাপটি হাতে দিয়ে।
মেয়ে দের রাগই ভালোবাসা
            বুঝব তোমায় পেয়ে।।


                  &&&&&&&