আজ আমি আজ তুমি একই কথা লিখব ,
আজ আমি আজ তুমি ভালোবাসি ভালোবাসব ।


আজ হোক কাল কাল হোক পরশু আমি তুমি থাকব ,
আজ হোক কাল কাল হোক পরশু একই কথা ভাবব ।


কাল ছিল কাল যাক আজ হক শুরু তোমার আমার ,
কাল ছিল কাল যাক আজ হোক শুরু প্রেম আবার ।


তুমি আমি আমি তুমি এই আছি এই থাকা ,
তুমি আমি আমি তুমি এই আছি এই লেখা ।


তোমার আমার আমার তোমার এই প্রেম ভালোবাসা ,
তোমার আমার আমার তোমার এই খেলা খুব খাসা ।


তুমি থাক আমি থাকি এই দূর এই পাশে ,
তুমি থাক আমি থাকি এই সুর এই শ্বাসে ।


তুমি হোক আমি আমি হই তুমি এক জীবন ,
তুমি হোক আমি আমি হই তুমি একটি মন ।


                     --------