যা চাই মিছি মিছি চাই তোমার কাছে ,
তোমার হৃদয় চুরি করা আমার নাহি সাজে ।
তুমি তাই দিয়ে যাও যাই চেয়েছি ,
যখন যেমন বিনা দিধায় বিনা সংকোচে।  
তুমি যে দিল দরদি প্রেমের সাগর ---
না চায়তেই সব পেয়েছি ।
তোমার কাছে নাই কনো আর আমার চাওয়া,
আমি অল্পতেই অনেক খুশি
এতেই আমার পরম পাওয়া ।


               !!!!!!!!!!!!!