সুরে সুরে জানাতে চায় আজ মন তোমাকে ,
দূরে সোরে থাক তুমি কেন বোঝন আমাকে ।


কত আশা নিয়ে বুকে রাত্রী আকাশে তারা গুনছি ,
চাঁদের পলক সোরে না মধুর হয় রাত্রী তাই দেখছি ।


ধীরে ধীরে তুমি এলে কাছে ,
আকাশে আমি আকাশ নীচে ।


পা থেকে সোরে গেল ভূমি ,
দু'চোখে কি নেশা ছড়ালে তুমি ।


রাতে ঘুম নেই দিনে কথা কম ,
কিছু যেন হচ্ছে বোঝবার মত নেই দম ।


উড়ু উড়ু মন উড়ছে পাখি ,
নেই তেমন শিকল যে ধোরে রাখি ।


আজ আমি আজ আছি কাল জানি না কি হবে ,
ভালোবাসি ভালোবাসব যেমন করে পারি তোবে ।


                  %%%%%%%