আমি হতে চাইনা রোমিও ,
আমি হোতে পারি দেবদাস ।
আমি পলিটিক বুঝিনা ,
আমি থাকি বিনদাস ।।


কে গান্ধিজি কে নেতাজি ,
জেনে আমার কি লাভ ।
কে লায়লা কে মজনু জানি ,
তাদের ছিলো না প্রেমের অভাব ।।


আমিও হুলের কেয়ার করি না ,
মধুর জন্য বনে-বাধাড়ে ছুটি ।
কোন বাগানে গোলাপ পাব ,
লায়লার জন্য থাকে ডিউটি ।।


        ঁঁঁঁঁঁঁ