মনে আছো তুমি
আর দু'চোখে আছো তুমি ।
যে দিকে তাকাই ,
তোমাকে খুঁজে পাই
এমন করেছ তুমি ।
আমি সত্যি করে চাই ,
তোমাকে শুধু চাই ,
আর চায়ছে না কিচ্ছু ম :
আমি তোমার মন  পেতে চাই  ।
এই পৃথিবীতে অনেক কিছু আছে
যদি কিছু হারিয়ে যায় ,
তাতে কি আসে যায়  !
কিন্তু তোমাকে হারাতে হলে
আমার প্রাণ রক্ষা করা দায় ।
তোমার অজান্তে
তোমাকে আমি  অনেক ভালো বাসি ,
বুক চিরে দেখাতে হয় তো পারব না
তোমার আমার নাম দুটি পাশা-পাশি !