অন্তরে কিছু কথা জমে থাকে গোপনে ,
চুপি চুপি নিয়ে আসি কবিতায় আর গানে ।
মনে মনে গুন গুন সুর ফুলে ফুলে গন্ধ ,
আকাশ বাতাস হয়ে গেছে কবিতার ছন্দ ।
যত দেখি ভালো লাগে সবি হয় সুন্দর ,
পাহাড় থেকে নদী নদী থেকে সগর ।
ঝর ঝর ঝর্ণা ভিজতে কি ভালো ,
চোখে পড়ে যত তার রূপেরই আলো ।
সাত রঙ রামধনু হয় হৃদয়ের আকাশে ,
মধুর হাসির চাউনি মিষ্টি লাগে ভালোবাসার স্পর্শে ।


           %%%%%%%%