সুন্দর সুন্দর ,
মহিমাকি ছন্দর,
ভর ভর অন্তর,
দীলখিল যন্তর ।
    পর পর অপর ,
    জন জন সুজন কর ,
    পাশা-পাশি হাত ধর,
    ঝাড় ফুঁক মন্তর।
    জল জল বন্দর ,
    ছিপ তুল মাছ ধর ,
    রান রান ব্যাট কর ,
    স্লোগান জোর ধর ।
চল চল ঘর ,
কলো মেঘ ঝড় ,
বৃষ্টি ঝর ঝর
জল জল ছাদপর !