সব কিছু ভালোলাগে
সব কিছু হারালে,
                     হারালাম ।
জীবনকে মন ভালোবাসে
নতুন করে সাজালে,
                    সাজালাম ।
সুন্দর হবে নতুন সব
ভালোবাসা দিয়ে রাখলে,
                     রাখলাম ।
কত কিছু ফুরাবে তবে হবে শুরু
নতুন করে ভাবলে,
                    ভাবলাম ।


        ___*___