''আমার যা কিছু সবার ,
সবাই যেন আমার ।''
আমি হিংসাকে ভুলেগেছি ,
ভালোবাসাকে করেছি আপন ,
জীবনকে পরোয়া করিনা
নিঃস্বার্থই আমার জীবন ।
আমি জীবনকে করেছি ব্রত ,
আমি আমাকে রেখেছি দাস ।
এ শরীর ভগবানের দান
এই শরীরে যতক্ষন থাকবে শ্বাস ।।


         *___=___*