তারে পেয়েও হারিয়েছি ঝড় বাদলে
সবাই বলে ভুল করেছি সবের মূলে দোষটি আমার ''আমি''।
আমি কেনো সবার মতো হইনা কেনে ?
আমি যদি হতাম তার মতো
তার মনের মতো ।
তাহলে কি আর ভাবতে হতো আজ শ্রাবনে ?
সে তো আর আসবে না
সে তো ফিরবে না
যে গেছে চলে গেছে ..................।


         =__=__*__=__=