সে কোন দরদিয়া আমার ,
থাকে আমার আশায় ?
আভিমানে অনুরাগে
আর কতো ভালোবাসায় ।।


আমাকে চায়না সে
তবু থাকতে দূরে ।
আমি তার নয়ন তারা
প্রতিক্ষনে মনে করে ।।


সে তো জানেনা আমারি
ভালোবাসার রূপরেখা ।
ভীতরে বাহিরে অন্তরে
গোপনে তাকে রাখা ।।


   (___*___)