বন্ধু হাসান,
আমাকে করেছ রাত দিন পরিসান ।
ওহঃ কবীর ভাই , সুবীর ভাই,
তোমরা বিচার কর আমি কোথায় যাই ।
আমার সময়ের অভাব,
অফিসে কাজ ভুল হলে যাবে লস লাভ ।
এই দিকে যা চলছে কবিতার আসর,
মাথা গরম হবার মতো রাজনীতি বরাবর ।
আমি জানতাম এখানে সবাই আসে,
কবিতা লিখে কবিতা ভালোবাসে ।


              ========