তিন তালাতে ছাদের ওপর
বাতাস আমায় আনল ডেকে ,
রাত বারটা ঘুম নেই কেমন
ভাবতে থাকি তারাদের দেখে ।
লাইটা গেছে পাখা বন্ধ তাই
একাই আছি অন্ধকার রুম ,
গরমের চোটে গামছা খুঁজি
ভেঙেগেল যেই চোখের ঘুম ।
রুমা রায়ের ম্যাসেজ দেখি
ইন বক্সে নতুন ম্যাসেজ খানি ,
হ্যায় ডারলিং গুডসুইট নাইট
গরম আর গুডনাইট জ্বলেনি ।