হয়তো তুমিও ভাবছ আমার কথাই ,
আমি এখন কি করছি ?
তুমি রাতে তারা গোনছ আমার কথা ভেবে ,
জানলার পানে মুখটি চেয়ে যেমন চাঁদটি দাঁড়ি থাকে ।
ভাবছ আমি অনেক দূরে আসব কবে ফিরে ,
এক পলক দেখার তরে পারছনা তাই সোয়ে ।
মনের কথা লিখছ হাতে কবিতা করে ছন্দে  
মনে পড়লে হঠাত্  করে লিখছ আমার নমটি ধরে
মনে মনেই কথা বলছ আমার সাথে একলা ঘরে ।
একটু দেখার তরে আমার সাথে
চোখ বন্ধ করে ভাবছ আকাশ পানে আমি এলাম নাকি ?