আজ তোমায় নিয়ে লিখতে এলাম কবিতা
- - সুখেন্দু মাইতি


আজ তোমায় নিয়ে লিখতে এলাম কবিতা ,
আমি জানি আমার ওপর রাগ জমেছে ছবিতা ।
আমার আমার আর করিনা আমার সবি দিলাম ,
আমার নিয়ে আনেক ভেবে আনেক কিছুই পেলাম ।
আমার বলে বলতাম তোমায় আমার হলে নাকো ,
আমায় ছেড়ে থাকতে পারলে যখন সারা জীবন থাকো ।
আমি আমার একলা থাকি একলাই লাগে এখন ভালো ,
আমার তোমার পথ হয়েছে ফাঁকা যেযার পথে তবে চলো ।