তোমার সাথে প্রথম দেখা
কততো কথা
নকশী কাঁথায় সুতোয় বোনা...


তোমার সাথে ক'য়েক বছর
কোলাহল , ঝগড়াঝাটি,নিঃরবতা
মান-অভিমান কাটাকুটি,রক্তক্ষরণ


তোমার সাথে শেষের ক'দিন
খুব অচেনা !


এখন তোমার নাম লিখিনা
এখন তোমায় মুছে ফেলার,
ভুলে যাওয়ার
এক সাধনা......