এখনো স্বপ্নে সে আসে
রহস্যাবৃত রাজকুমার
চারদিকে ছায়া ক্রীড়া
ভূমিতে সাজানো থাকে তার জন্য নৈবদ্য,
বাতাসে রোমাঞ্চ, ফিসফিসানি
অফুরান বসন্ত দেশ
যেন পরাবাস্তব এক জগতে তাদের বসবাস
বাস্তবতার ধুলোয় যে কখনো হয় না মলিন!