তোমাকে কতো যে ভালোবাসি
না,এই মুহূর্তে  ঠিকমতো শব্দগুলো  খুঁজে পাচ্ছি না...


শুধু ভালোবাসিনা-
তোমার নীল কষ্টগুলো
তোমার টিকে থাকার লড়াই-স্ংগ্রাম
তোমার বুক ভাঙ্গা কান্নাগুলো--
তোমার পরাজয়ে আমার হাত দুটো
রৌদ্র-ক্লান্ত দুপুরে ঐশ্বরিক ছায়া নিয়ে আসে না।


তোমাকে কতো যে ভালোবাসি
না,এই মুহূর্তে  ঠিকমতো শব্দগুলো খুঁজে পাচ্ছি না!