এক জীবনে সব 'বুড়ি' ছোয়া যায় না জেনেও
ছোটবেলার প্রিয় খেলা ছিলো 'বুড়ি-ছুট'
ভালোবাসায় বঞ্চনা আছে জেনেও -
তোমাকে,শুধু তোমাকেই হৃদয়ের গভীরতম প্রদেশ থেকে ভালোবেসেছিলাম
মৃত্যু দরজায় নিয়ত অপেক্ষমান জেনেও -
জীবনকে কাঙ্গালের মতো দূর্দান্ত রকমের ভালোবেসে ফেলেছি
আমি গুনে গুনে কেবলই ভুলের স্ংখ্যা বাড়িয়ে চলেছি ...