একটা সারাদিন তোকে শক্ত করে জড়িয়ে ধরে বুকে
নিশ্বাস এ চুলের আমলকি শুকে নিতে নিতে ..
ও হৃদয় কি নরম হবেনা তোর ?
টানা পঁচিশ টা চুমুতে কি আটকে রাখা যাবে তোকে এই একাকিত্বের সিঁড়ি তে !
নারী রাও কি পাল্টে ফেলেছে রং শাড়ির, গিরগিটির ?
বলে যা না প্লিজ ঠিক কোথায় গেলে পেয়ে যাবো তোকে সারাজীবনের মতো ?
ঠিক কোথায় গিয়ে কাঁদলে পরে হারানো সব ফিরে পাওয়া যায় বল না আমায় ...
আচ্ছা - ভালোবাসার মানে ইনবক্স এর 'লোভ ইউ'এর চেয়ে দামি নয় কি ?
তুই আমি হারিয়ে গেলে আমাদের কোনো স্মৃতি থাকবে না বল ?,
আর কোনো দিন তোর আমার কন্যা সন্তান জন্ম নেবে না রোজ রোজ?