এগিয়ে আসুন রক্তদানে, বাঁচিয়ে তুলুন প্রাণ।
এগিয়ে আসুন ভাই-বোন সব, হিন্দু মুসলমান।
রক্তদানে পুণ্য বাড়ে, বাড়ে মনের জোর,
রক্তদানে এগিয়ে আসুন সারা বছর ভোর।
জাতি ধর্ম নির্বিশেষে রক্ত সবার লাল,
তবুও কেন ব্লাড ব্যাঙ্কে রক্তের আকাল?
রক্ত দিয়ে পেয়েছিলাম স্বাদের স্বাধীনতা।
কেমন করে ভুলতে পারি সেদিন গুলোর কথা?
প্রাণ ফেরায় থ্যালাসেমিয়ায় এক বোতল রক্ত,
জীবনের জন্য রক্তদান কি আর এমন শক্ত?
রক্তদানে ভয় না পেয়ে হাতটা দিন বাড়িয়ে,
রক্তদান মহান দান, সব দানকে ছাড়িয়ে।